ডাফাবেট এশিয়া: অনলাইন ক্রিকেট বেটিং, ইনসেনটিভ যতটা 30, এক লক্ষ

সহায়তা 24/7 আনলক করা হয় এবং বেটিং কোম্পানীর ওয়েবপৃষ্ঠাগুলির যেকোন উপাদান থেকে দূরে অ্যাক্সেস করা হবে এবং আপনি নেটওয়ার্ক করতে পারেন। এটি ছাড়াও, আপনার যে কোনো ধরনের আইটেম বা উদ্বেগ থাকলে আপনি দ্ রুত সমর্থন সুবিধাগুলির একটিতে নিয়োগ পাবেন। আপনার কতদূর প্রত্যাহার করতে হবে তার উপর ভিত্তি করে, আপনি সম্ভাব্যভাবে উপরে তালিকাভুক্ত বিভিন্ন পেমেন্ট টিপসের মধ্যে একটি নির্বাচন করতে পারেন।একমাত্র ভিন্ন ‘ইন্টারনেট ক্যাসিনো যা কিছুটা বেশি সীমাবদ্ধ কারণ এশিয়ার মধ্যে শুধুমাত্র কয়েকটি অনলাইন ক্যাসিনো গেমগুলিকে সেলুলার বোকা বানানোর জন্য অপ্টিমাইজ করা হয়েছে। এমন কিছু যা পেশাদারদের ক্রমাগত আনন্দিত করে তা হল Dafabet রিয়েল টাইম ক্যাসিনো।

dafabet email id

আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট কোড সুরক্ষিত রাখতে পারেন; এনকোডিং-পুশড প্রযুক্তির কারণে তথ্য সুরক্ষিত। প্লেয়াররা ভিডিও গেমে সাইন আপ করার জন্য একটি ন্যায্য সম্ভাবনা স্কোর করে; কোন সহ সাধারণত তাদের থেকে এক লাগে. এটি আপনার নিজস্ব বিশেষ বৈশিষ্ট্য যা জুয়া এন্টারপ্রাইজ আছে.

অর্থাৎ আইওএস এবং অ্যান্ড্রয়েড ওএস ডিভাইসগুলি সম্পূর্ণরূপে সমর্থিত যেগুলিতে অনলাইন গেম প্যাকিং উপরের দিকে প্রম্পট রয়েছে এবং আপনি সঠিকভাবে দ্রুত গিজমস করতে পারবেন। তাদের Dafabet ইন্ডিয়া সদস্যপদ থেকে তহবিল প্রত্যাহার করার জন্য, খেলোয়াড়দেরও এই বিকল্পগুলি মূল্যায়ন করা যেতে পারে। আপনার সদস্যপদ স্থাপন করতে, এই ফি কর্মের কিছু ব্যবহার করে চিন্তা করুন. ইন্টারনেটে Dafa চয়েসও প্রচুর অনলাইন গেম অফার করে এবং আমরা তাকে বা তাকে শ্রেণীবদ্ধ করতে, আমরা একেবারে নতুন স্থানীয় ক্যাসিনোতে উপলব্ধ স্ট্রেনের সাথে সামঞ্জস্য রেখে পাঁচটি টেবিল লিখেছি। উপলব্ধ কিছু গেমের মাধ্যমে আপনি আপনার নিজস্ব Dafabet সেন্সের একটি বিনামূল্যে পছন্দ পাবেন।

ডাফা বেট ভারতীয় খেলোয়াড়দের লক্ষ্য করে অনেক গেমও অফার করে; আপনি যদি একটি চমৎকার কাবাডি গেম, আন্দর বাহার বা সিক বোতে বাজি ধরতে চান তবে এখানে সাইন আপ করুন। এই পর্যায়ে, বাটি ক্রেডিট ছাড়াও প্রত্যাশিত ডেটা প্রকাশ করার জন্য পেশাদারদের অপরিহার্য। যারা ড্যাফাবেটের ভিতরে একটি প্যান কার্ড প্রকাশ করার টিপস জানতে চান তাদের জন্য, কীভাবে তা এখানে। আপনি যখন Dafabet-এর ভিতরে ডিশ কার্ড প্রকাশ করার বিষয়ে প্রশ্ন করছেন, তখন শুধুমাত্র আপনার ডিশ ক্রেডিট পড়ার বিষয়বস্তুর জন্য আপনার নিজের ফোল্ডারটি দেখুন এবং তারপর আপলোডের জন্য ক্লিক করুন। যারা আর Dafabet অ্যাকাউন্ট রাখতে চান না এবং আপনি নতুন অ্যাকাউন্ট চূড়ান্ত করতে চান তাদের জন্য, আপনি একেবারে নতুন Dafabet গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন।

Dafabet ডিপোজিট এবং আপনি হতে পারে বিচ্ছিন্নতা টিপস

ক্রিপ্টোকারেন্সি জায়গাগুলির জন্য, ন্যূনতম সীমাবদ্ধতা একটু বেশি। INR 50,100 এবং INR 7,200,100000-এর মধ্যে যে কোনো জায়গায় সর্বোচ্চ জমার সীমাবদ্ধতা খুব আলাদা হতে পারে। নতুন 100% বিনামূল্যের বিস্ময়কর আলু চিপস অতিরিক্ত ডাফাবেট তৈরি করেছে একেবারে নতুন অংশগ্রহণকারীদের জন্য যারা জীবিত বিশেষজ্ঞ অতিরিক্ত পছন্দ করেন। আপনার 800 টিরও বেশি চলচ্চিত্রের জন্য উত্পাদনশীল, সাধারণ মানিব্যাগটি হল ওয়েড-যাতে আপনি বিশ্বস্ত Dafabet লোকেদের অধিকারে উত্সাহ দিতে পারেন৷ ডাফাবেট লাইভ অনলাইন গেমটি আসলে টেবিল গেমের মডেল যে কেউই রুলেট রিম করে এবং আপনি ডাইনিং টেবিল ব্যাকরেট করতে পারেন একজন প্রকৃত ডিলার দ্বারা পরিচালিত হয়। ইন্টারনেটে ডাফাবেটে, তাদের প্রায় সব ভিডিও গেম সম্পূর্ণ এইচডি রেন্ডার করা হয়।

আরও ভাল, একটি রিয়েল টাইম স্ট্রিমিং ক্ষমতা সহ রয়েছে। সেগুলি দেখার জন্য আপনাকে ₹10 এর কম বা তার বেশি বাজি ধরতে হবে না। আপনি যদি অনলাইনে তাজা রেস স্ট্রিমিং করেন, মনে রাখবেন যে সত্য বলা উচিত প্রতিটি ঘটনার জন্য একটি নির্দিষ্ট সময়-বিলম্ব রয়েছে।

উত্তেজিত এই বিষয়বস্তু পরীক্ষা করে দেখুন যারা জুয়া খেলতে হবে তাই এটি dafabet… আপনি যদি dafabet এ নগদ জমা করেন, প্রায় যে কোনটি হতে পারে আপনি হয় হারান অন্যথায় তারা আবার আপনার আর্থিক ফিরে আসবে না.. শুধু এগিয়ে যান ক্লিক করুন সেইসাথে Dafabet পার্টি নতুন কমিশন পদ্ধতি নিশ্চিত করার একটি প্রবণতা আছে. যা শেষ হওয়ার পরে, বিষয়টি সম্ভবত তাত্ক্ষণিকভাবে আপনার কাছে স্থানান্তরিত হতে পারে। আপনার নিজের নতুন iphone 4 apk থেকে অর্থপ্রদান করতে আপনাকে কেবল বাছাই করা ফি কৌশলটিতে ক্লিক করতে হবে এবং স্বয়ংক্রিয়ভাবে আপনার স্ক্রিনে নিয়ে যাবে যেখানে আপনি একটি আমানত তৈরি করতে পারেন।

এটি মৌলিক তাই আপনি Dafabet অ্যাকাউন্ট থেকে টাকা তুলতে পারেন কারণ একটি জমা। আপনি যখন অন্য কোনো বিকল্প ব্যবহার করেন, তখন ন্যূনতম আমানত এবং আপনার বিচ্ছিন্নতা সীমাবদ্ধতা সম্ভবত 1000 INR এবং অনুরূপভাবে পাঁচ-শত INR পর্যন্ত প্রসারিত হতে পারে।আমি Dafabet ইন্ডিয়াতে একটি সম্মানজনক মন্তব্য লিখছি যেখানে আমি সাইন আপ থেকে প্রতিটি কাজ ব্যাখ্যা করব যাতে আপনি বিচ্ছিন্ন হতে পারেন এবং আপনি গ্রাহক পরিষেবা করতে পারেন। A. Dafabet একটি সাধারণ অনলাইন ক্যাসিনোর ধারণা নিয়ে কাজ করে। যেখানে আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সাইন ইন করেন, আপনার ভারসাম্য বৃদ্ধি করে এবং আপনি ভিডিও গেম সম্পর্কিত ইন্টারনেটে বাজি ধরতে পারেন।

আজ নিশ্চিত করুন যে নতুন কমিশন এবং বিষয়টি নতুন নির্দিষ্ট ব্যাগের জন্য প্রদান করা হবে। আপনার নিজের আইডি এবং পাসওয়ার্ড টাইপ করে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে যান। তাদের পরিষেবা প্রতিনিধিরা আমাদের সমস্ত সম্পর্কের সময় নির্ভরযোগ্য প্রতিক্রিয়ার সাথে সাড়া দেওয়ার জন্য দ্রুত ছিল।

  • এমনকি ইন্টারনেটের সেরা ক্যাসিনোগুলির মধ্যে এটিতেও আপনি অনলাইনে হারবার খেলতে পারেন এবং ফেয়ারনেস গেম খেলার কারণে আপনি উইনিং ভিডিও গেমের পরামর্শ কিনতে পারেন।
  • আপনি উপযুক্ত বিন্দুতে যেতে চাইবেন, আপনার প্রিয় অর্থপ্রদানের উপায়গুলি দেখতে পাবেন এবং আপনি বাধ্যতামূলক পরিমাণ স্থাপন করতে পারেন।
  • এছাড়াও একটি দ্রুত এবং আপনি অ্যাফিলিয়েট-বন্ধুত্বপূর্ণ Dafabet অ্যাপ্লিকেশন করতে পারেন যার নিজস্ব ios-এর অনন্য ব্র্যান্ড রয়েছে এবং আপনি ইংরেজিতে এবং আপনি হিন্দিতে Android os gizmos উপলব্ধ করতে পারেন।
  • যখন আপনি বিলম্ব খুঁজে পেতে পারেন, এটি সাধারণত কয়েকবার সংশোধন করা হয়।
  • ডাফাবেট এশিয়ার দ্বারা প্রচুর স্পোর্টস বেটিং পছন্দ অফার করা হয়, তাই অনেক লোকেশনে অনেক বেশি সুযোগ রয়েছে।

< https://dafabet-pk.com/bn/ p>Dafabet-এ ন্যূনতম প্রত্যাহার গণনা আপনার ব্যবহার করা নতুন শতাংশের কৌশল ব্যবহার করে। সহ, Skrill, Neteller, UPI ব্যবহার করার সময়, সর্বনিম্ন উত্তোলনের পরিমাণ ছিল পাঁচশ ভারতীয় টাকা। কিন্তু না, আপনি যখন ভিসা, চার্জ কার্ড, বা আর্থিক আমদানি ব্যবহার করেন, তখন সর্বনিম্ন বিচ্ছিন্নতা বিষয় আসলে এক হাজার ভারতীয় টাকা। একটি আলোচিত হ্যান্ডব্যাগে টাকা রাখুন যেখানে আপনি জীবিত ব্রোকার গেমস, আর্কেড এবং লটারির মধ্যে এটির সাথে মজা করতে পারবেন বা সহজে উপলব্ধ কিছু সমাধান বেছে নিন।/p>

ইনসেনটিভ খেলা

অংশগ্রহণকারীদের হাত সুইচ করা হয়, এবং তাই সুবিধার উপর নির্বাণ এবং আপনি লাভজনক একটি শীর্ষ বিপদ হবে. এছাড়াও আপনি আপনার ভাগ্য হতে পারেন জুয়া প্রতিষ্ঠান Keep’em-এ যার মধ্যে Colorado Hold’em-এর সাথে মিল রয়েছে কিন্তু বেশ কিছু বইয়ের বৈশিষ্ট্য রয়েছে। Dafabet apk-এ চার্জ কার্ড পরিশোধ করতে, ভোক্তাকে সাধারণত একটি চমৎকার KYC যাচাইকরণ পদ্ধতির মধ্যে যেতে হয়।

আপনি কখন প্লেয়ার মেম্বারশিপের জন্য যোগ্য তা পরীক্ষা করার জন্য অবশ্যই Dafabet T&C পড়ুন। উদাহরণ স্বরূপ, আপনার অবশ্যই 18 বছর বয়সী হতে হবে এবং আপনার কাছে Dafabet এর আগে নিবন্ধিত কোনো অ্যাকাউন্ট নেই যা একটি উদ্ধৃতি বা জাল কার্যকলাপের কারণে স্বাক্ষরিত হয়েছিল। যদি আপনি আপনার নিজের লগ ইন ইতিহাসকে উপেক্ষা করেন, আপনি আপনার নিজের সন্নিবেশিত সেলুলার গণনা ব্যবহার করতে পারেন এবং আপনি নিজের কোড পুনরুদ্ধার করতে ইমেল ঠিকানা পাঠাতে পারেন৷ নিচে আমি বলেছি কিভাবে আপনি Dafabet এ মার্চেন্ট অ্যাকাউন্ট করতে পারেন। সর্বোত্তম হতে পারে উচ্চতর প্রণোদনা যা প্রদানের জন্য হতে পারে। সাইন আপ করার আগে Dafabet-এর সাথে উপলব্ধ আপনার অফারগুলির কয়েকটি বেছে নেওয়ার জন্য আমরা দৃঢ়ভাবে সুপারিশ করছি।

Dafabet ক্যাসিনো আমন্ত্রিত বোনাস যোগ করার জন্য সহজ টিপস:

যখনই সম্মতি থেকে দূরে একটি চিঠির অনুরোধ করা হয় তখনই সম্মতির বাইরে একটি পৃষ্ঠা বিতরণ করা হয়। পরবর্তীতে এটি চূড়ান্ত হওয়ার বিষয়ে প্রশ্ন করা হয় এবং আপনি বিরক্ত হতে পারেন। পরবর্তী প্রকৃতপক্ষে অনুরোধ করা হয়েছে এবং তাই প্রাপ্ত লেনদেন সম্মত হয়েছে এটি Dafabet সমর্থনের জন্য বলা হয়েছে। হ্যাঁ, আপনাকে খাওয়ার পরিকল্পনায় কেবল ‘ইন্সট্যান্ট ট্রান্সফার’-এ ক্লিক করতে হবে, এবং আমাদের যে পণ্যদ্রব্যের সামঞ্জস্য হস্তান্তর করা উচিত তা নির্বাচন করুন, বিষয়টিতে যান এবং পূরণ করুন ক্লিক করুন৷

এর মধ্যে আরও গ্ল্যামারাস হল Dafabet গ্রিটিং যোগ করা বোনাস যা বাজি ধরার প্ল্যাটফর্মের সমস্ত নতুন পন্টারদের কাছে অর্জিত হতে পারে। Dafabet থেকে নতুনতম গ্রহণযোগ্যতা বোনাস দাবি করার জন্য পান্টারদের প্রথমে তৈরি করতে হবে। একটি সর্বশ্রেষ্ঠ প্ল্যাটফর্ম পাওয়ার পাশাপাশি, অন্যান্য প্রণোদনা এবং আপনার প্রচারগুলি ব্যবহারকারীদের জন্য বাজি ধরাকে আরও উপভোগ্য করে তুলবে৷

2004 সালে তৈরি, নতুন বুকি বেটিং কোম্পানিতে একটি নিখুঁত খ্যাতি অর্জন করেছে। নতুন Dafabet স্পোর্টস অ্যাপে নগদ জমা করা একটি সহজ প্রক্রিয়া এবং এটি পছন্দের জন্য বিভিন্ন ধরনের পেমেন্ট সমাধানও প্রদান করে। এই ধরনের পুট তৈরির পরে যান এবং ডাফাবেটের সময় ক্রিকেট খেলা ভ্রমণ শুরু করুন।

আমি কি একটি থেকে অন্য একটি সরঞ্জামের হ্যান্ডব্যাগে অর্থ স্থানান্তর করতে পারি?

আপনি লাইভ টক, ইমেল, যোগাযোগ নম্বরের সংগ্রহ পেয়েছেন এবং একবার আপনি কেসটিতে ক্লিক করলে আপনি হোয়াটসঅ্যাপ করবেন। একটি বিকল্প হল লাইভ টক কারণ এটি 24/7 আনলক করে এবং আপনি সহজেই প্রতিক্রিয়া জানাবেন, তাই জিনিসগুলি চাপানোর জন্য এটি ভাল। সদস্যপদ থেকে প্রত্যাহার করতে, আপনাকে প্রথমে লগ ইন করতে হবে এবং আপনি চুক্তির ক্ষেত্রে যেতে পারেন যেখানে আপনি নতুন ফি তথ্য পেতে পারেন। আপনি যখন আমার রেপুটেশনে যান, আপনার নিজের নিবন্ধিত গণনার পাশে মেক নির্দিষ্ট বোতামে ক্লিক করুন। আপনি যখন বিকল্পটি ক্লিক করবেন তখন কম্পিউটারটি সেলুলার নম্বরে একটি দুর্দান্ত 6 হাত যাচাইকরণ পাসওয়ার্ড পাঠাবে।

ভোক্তা অভিজ্ঞতা

ফলস্বরূপ, আপনি পৃথক স্টুডিওগুলির কারণে তৈরি 200 টিরও বেশি প্রগতিশীল হারবার গেমের ব্যবহার পেয়েছেন। হ্যাঁ, লাস ভেগাস জুয়া এন্টারপ্রাইজ ওয়েবসাইটের একেবারে নতুন স্লটগুলি অ্যান্ড্রয়েড ওএস, নতুন আইফোন 4, আইপ্যাড, অ্যাপলের আইওএস বা অন্যান্য মোবাইলের জন্য সম্পূর্ণ সেরা এবং আপনি সমস্ত প্রাসঙ্গিক প্রয়োজনীয়তা পূরণ করবেন। কোস্টা রিকা, ব্ল্যাকজ্যাক, কেনো এবং এর মতন ছাড়াও আপনি এখানে তাত্ক্ষণিক উপভোগ করার জন্য নির্দিষ্ট অনলাইন গেমটি পরীক্ষা করতে পারেন। এখানে আপনি $100 এর মধ্যে আপনার তুলনামূলক দ্রুত ডিপোজিটের জন্য একটি বোনাসের অভিযোগ করতে পারেন। আপনি বোনাস কোড থেকে WR পেতে পারেন যা 30x এবং এটি ডিপোজিটের একটি সমষ্টি এবং আপনি বোনাস পেতে পারেন।

উপরন্তু, একটি অবরুদ্ধ যোগাযোগ নম্বর সম্ভবত একটি তহবিল আমদানি প্রতিরোধ করতে পারে।তবুও না, আপনাকে পর্যবেক্ষণ করতে হবে যে এই Bucks Software পেন্ডিং পেমেন্ট আপনাকে প্রক্রিয়া করতে সাহায্য করতে কিছুটা সময় নেয়। হয়, সমাধান হিসাবে একটি হোস্ট পেতে আপনাকে প্রায় দুই ঘন্টা অপেক্ষা করতে হতে পারে। এবং, আপনি একটি ভাল মুলতুবি লেনদেন পুনরায় পাঠাতে পারেন, কিন্তু আপনাকে একটি ভিন্ন পদ্ধতির সাথে সেগুলি করতে হবে। সাধারণ ক্রীড়া ইভেন্ট পয়েন্টের পাশাপাশি, ব্যবহারকারীরা রিয়েল টাইম স্যুট ব্যবহার করতে পারেন। শিল্পের পরিস্থিতি কীভাবে উদ্ভাসিত হয় তার উপর ভিত্তি করে সম্ভাবনাগুলি ক্রমাগত পরিবর্তন হচ্ছে।

তদন্ত বিবেচনা করুন এবং আপনি আপনার নির্বাচিত পরিষেবার উইন্ডোতে একেবারে নতুন ফি স্থাপন করতে পারেন। আপনি একটি আমানত তৈরি করতে চান কিনা তা উল্লেখ করুন অন্যথায় তহবিল উত্তোলন করুন৷ অনুগ্রহ করে মনে রাখবেন অতিরিক্তের সীমা সংখ্যা হল 30,100000 INR৷ আপনি একটি বড় আমানত তৈরি করলেও অনেক বেশি তহবিলের জন্য এটি অসম্ভব।

আমার ব্যক্তিগত বাজি আসলে অকার্যকর হয়. যে জিনিস তাই এক বানায়?

কিন্তু না, ভারতীয় খেলোয়াড়রা আপনার ওয়েবসাইটে চিত্রিত সবচেয়ে বড় দলগুলির মধ্যে একটি। প্রতিটি Dafabet পুট স্ট্র্যাটেজির জন্য নিজস্ব সীমাবদ্ধতা পুট লিমিট রয়েছে। কিছু জায়গা সীমাবদ্ধ করে ₹50,100000, যখন আপনি অন্যদের জন্য, এটা প্রায় ₹7,20,100000।

প্রত্যাহার, একই সময়ে, তাত্ক্ষণিক হতে চলেছে এবং 2 – 24 ঘন্টা পর্যন্ত সময় নিতে চলেছে৷ যতটা ডিস্ট্রিবিউশন জড়িত, সব ফি বিকল্প সমর্থিত বিতরণের জন্য ব্যবহার করা যাবে না। আপনি সম্ভবত Neteller, Skrill, ecoPayz-এর সাথে মজা করে আপনার বিজয়গুলি তুলে নিতে পারেন বা আঞ্চলিক আর্থিক স্থানান্তর পদ্ধতির মাধ্যমে আপনার অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করতে পারেন।

RTG চেকলিস্ট সংক্রান্ত পছন্দের অনলাইন গেমগুলির মধ্যে একটি বেছে নেওয়ার জন্য 130টি শিরোনাম সহ যাচাইকৃত অনলাইন গেমের বিকল্পগুলির একটি বিস্তৃত পরিসর এবং সেই সাথে আপনার যে জায়গাটি খেলতে হবে সেটিও অফার করে৷ আপনি পুট প্রত্যাহারের জন্য সহজ কৌশলগুলি খুঁজে পাবেন এবং যদি আপনি একে অপরের পুটের জন্য একটি তুলনামূলক পছন্দ বেছে নেন এবং আপনি বিচ্ছিন্ন হয়ে যাবেন, তাহলে প্রায় যেকোনো আইটেমের পরিমাণে অর্থ ফেরত দিতে সাহায্য করা সহজ। আপনি যদি কিছু জনপ্রিয় স্টারভেগাস ভিডিও গেম খেলতে চান তবে আপনি শুরু করতে পারেন যেটিতে ব্ল্যাকজ্যাক গেম রয়েছে। ভিডিও গেম খেলুন যেমন রাজকীয় ক্রাউন ব্ল্যাকজ্যাক, স্টারভেগাস ব্ল্যাকজ্যাক, ব্ল্যাকজ্যাক পিপল, ইনফিনিট ব্ল্যাক-জ্যাক, লাইটনিং ব্ল্যাকজ্যাক, ফার্স্ট-পারসন ব্ল্যাকজ্যাক ইত্যাদি।

যেমনটি আমরা আগে বেশ কয়েকবার বলেছি, এটি সত্যিই একটি দ্রুত-আনন্দ সেলুলার প্ল্যাটফর্ম যা আপনি নিশ্চিতভাবে একটি অ্যাপ পেতে চান না।ডেস্কটপ প্রোগ্রামের তুলনায়, নতুন সেলুলার সাইটটি অনেক বেশি প্রিমিয়াম এবং অনায়াসে কাজ করে। তবুও নয়, সর্বোত্তম অনুভূতি খুঁজে পেতে, আপনার স্মার্টফোন দ্বারা চালিত একটি আপডেট করা Safari বা Yahoo Chrome থাকা অপরিহার্য। ফ্যানের পছন্দ যেমন রিয়েল টাইম ব্ল্যাক-জ্যাক, রিয়েল টাইম রুলেট, লাইভ ব্যাকার্যাট, রিয়েল টাইম সিক বো, এবং আপনি রিয়েল টাইম ওয়েব ভিত্তিক পোকার সবই চিত্রিত করা হয়েছে। এছাড়াও প্রায় প্রতিটি অনন্য গেম শো রয়েছে, যেগুলি আপনি কেবল প্লেয়ার-সৌজন্যমূলক ‘ভিডিও গেম আপনাকে জানাবেন’ বোতামে ক্লিক করে উপলব্ধ করতে পারেন।